কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন ফরাজুল ইসলাম

 প্রকাশ: ০৯ মার্চ ২০২৩, ০৬:৫৫ অপরাহ্ন   |   পুলিশ প্রশাসন

কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হলেন ফরাজুল ইসলাম


নুরুল করিম (মহেশখালী):

কক্সবাজার জেলার মহেশখালী থানায় কর্মরত পুলিশ অফিসার ফরাজুল ইসলাম জেলার শ্রেষ্ঠ সর্ব্বোচ্চ অস্ত্র উদ্ধারে এসআই হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক পেলেন। 


৯ ই মার্চ (বৃহস্পতিবার) দুপুরে জেলা পুলিশ কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় মহেশখালী থানার অধীনস্থ চৌকস পুলিশ কর্মকর্তা এসআই ফরাজুল ইসলাম জেলার শ্রেষ্ঠ সর্ব্বোচ্চ অস্ত্র উদ্ধারে 

সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হলেন।

   

বৈঠক শেষে কক্সবাজার পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুল ইসলাম বিপিএম (বার) এর হাত থেকে এসআই ফরাজুল ইসলাম বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন এ সময় জেলার ও বিভিন্ন থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এক প্রতিক্রিয়ায় এসআই ফরাজুল ইসলাম বলেন, আমি আমার দায়িত্ব পালনে শতভাগ স্বচ্ছ ছিলাম, আছি এবং থাকবো। সর্ব্বোচ্চ অস্ত্র উদ্ধারে আমার বলিষ্ট ভূমিকা চলমান রয়েছে। পাশাপাশি অপরাধ নির্মূল এবং অপরাধী দমনে আমার কাছে ছাড় নেই। আর নিরীহ মানুষ আমার দায়িত্বকালীন সময়ে হয়রানীর শিকার হয়নি, হবেওনা। এ ক্ষেত্রে আমি সকলের সহযোগিতা কামনা করছি। তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বলেন, কক্সবাজার জেলার অবিভাবকের হাত থেকে শ্রেষ্ঠ এসআই ২৩ এর পুরস্কার গ্রহণ সত্যি আনন্দের। এবং মহেশখালী থানার (ওসি) প্রণব চৌধুরী, তদন্ত (ওসি) মীর আব্দুর রাজ্জাক স্যারের প্রতি কৃতজ্ঞ। কারণ উনাদের দিক নির্দেশনা না পাইলে এ অর্জন অসম্ভব ছিল। এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যাহারা অসামান্য অবদানে সামান্য ভূমিকা রেখেছেন।

পুলিশ প্রশাসন এর আরও খবর: