এবার ফাঁস হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন শরিফুল রাজ

 প্রকাশ: ৩০ মে ২০২৩, ০৬:২৮ অপরাহ্ন   |   বিনোদন

এবার ফাঁস হওয়া ভিডিও নিয়ে মুখ খুললেন শরিফুল রাজ


সোমবার (২৯ মে) দিবাগত রাতে চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ফাঁস হয়। এরপর সেখান থেকে আপলোড হয় বেশ কিছু একান্ত ভিডিও ও ছবি।



ভিডিওতে দেখা গেছে, অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষিকে। প্রতিটি ভিডিওতে তাদেরকে ‘অস্বাভাবিক’ অবস্থায় দেখা গেছে। কথাবার্তায়ও ছিল আপত্তিকর ভাষা।


বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যমে আলোচনা-সমালোচনা চলছেই। তবে কীভাবে ছবি-ভিডিও ছড়িয়েছে জানেন না শরিফুল রাজ। তার দাবি ফেসবুক আইডিও হ্যাক হয়নি। এর চেয়ে অবাক কাণ্ড, যা শুনলে চমকে ওঠার মতো তা হচ্ছে- এসব ভিডিও ফুটেজ নাকি রাজের কাছে নেই!


মঙ্গলবার (৩০ মে) রাতে একটি গণমাধ্যমকে এসব জানিয়েছেন রাজ নিজেই। তিনি বলেন, আমার ফেসবুক আইডি হ্যাক হয়নি, কিন্তু যেগুলো আমার ফেসবুক আইডি থেকে পোস্ট হয়েছে দেখাচ্ছে, ওসব আসলে কীভাবে কী হচ্ছে, কিছুই বুঝতে পারছি না। পুরো ব্যাপারটা আমি খুঁজে বের করার চেষ্টা করছি।


রাজ বলেন, আমার আইডি থেকে আমি কিছুই পোস্ট করিনি। পরে শুনি ডিলিট হয়েছে। পুরো বিষয়টা নিয়ে আমি বিব্রত।

আমি কিছুই ফাইন্ডআউট করতে পারছি না। কিন্তু যেহেতু আমার আইডি দেখাচ্ছে, বিষয়টা আমিও জানতে চাই।  


রাজ জানান, ছবি ও ভিডিওগুলো নাকি পাঁচ বছর আগের ‘ন ডরাই’-এর শুটিংয়ের সময়ে। এসব প্ল্যান করে শুট করা না, মজার ছলেই করা। তবে, এসব ভিডিও ফুটেজ রাজের বর্তমান ব্যবহার করা মোবাইলেও নাই বলেই জানান তিনি।


রাজ বলেন, কীভাবে এসব ভিডিও ছড়াল, এটাই বড় প্রশ্ন। আমার আগের ফোনটা অনেক আগে হারিয়ে গেছে। কেউ না কেউ তো আছে, যারা এসব ভিডিও ছড়িয়েছে।



বিনোদন এর আরও খবর: