ইসলামী বিশ্ববিদ্যালয়ে দা'ওয়াহ বিভাগের প্রথম পুর্নমিলনী

 প্রকাশ: ১৮ মার্চ ২০২৩, ০২:০৬ অপরাহ্ন   |   শিক্ষা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে দা'ওয়াহ বিভাগের প্রথম পুর্নমিলনী


তারিক সাইমুম (ইসলামী বিশ্ববিদ্যালয়) : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দা'ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মোট ৩৫ টি ব্যাচের সমন্বয়ে প্রথম পুর্নমিলনী জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১৮ মার্চ) সকাল ১০টার দিকে দা'ওয়াহ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে অনুষদ ভবন হতে সহস্রাধিক সাবেক-বর্তমান শিক্ষার্থীবৃন্দ ও অতিথিদের সমন্বয়ে র‍্যালি বের হয়। র‍্যালিটি উৎসবমুখর পরিবেশে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভায় সমাবেত হয়।


আলোচনা সভায় অধ্যাপক ড. শহীদ মোহাম্মদ রেজওয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, সিন্ডিকেট সদস্য অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু, থিওলজি এন্ড ইসলামিক স্টাডিজ অনুষদ ডিন অধ্যাপক ড. এইচ. এ. এন. এরশাদ উল্লাহ, বিভাগীয় সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ অলী উল্যাহ, অধ্যাপক ড. মো. আবুল কালাম পাটওয়ারী, ড. এম. আবদুল আজিজ। এছাড়া শিক্ষক সমিতি'সহ বিভাগীয় শিক্ষকবৃন্দরা উপস্থিত ছিলেন।


পরে বিকালের দিকে অ্যালামনাই এসোসিয়েশন কমিটি গঠন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনা উপভোগ করেন সাবেক-বর্তমান শিক্ষার্থীবৃন্দ ও অতিথিগণ।


উল্লেখ্য, গত রাতে বাহারী রঙের লাইটিং ও আলপনা একে সাবেক শিক্ষার্থীদের বরণ করা হয় এবং বিভাগের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান রহমান মিলনায়তনে পিঠা উৎসবের আয়োজন করা হয়।





শিক্ষা এর আরও খবর: