চট্টগ্রাম ইপিজেড এলাকায় ৫ বছরের শিশুকে ৬ টুকরো করে হত্যা

 প্রকাশ: ২৫ নভেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন   |   সারাদেশ

চট্টগ্রাম ইপিজেড এলাকায় ৫ বছরের শিশুকে  ৬ টুকরো করে হত্যা


চট্টগ্রাম নগরের ইপিজেড  নয়াহাট   এলাকায় নিখোঁজের ১০ দিন পর ৫ বছরের  শিশু আয়াতের ৬ টুকরো   লাশ উদ্ধার করেছে পুলিশ। মুক্তিপণের উদ্দেশ্যে শিশু আয়াতকে  নির্মম হত্যা  করেন  তাদের সাবেক ভাড়াটিয়া আবির আলী।


শুক্রবার (২৫ নভেম্বর) সকালে আকমল আলী রোড এলাকা থেকে লাশ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর পুলিশ সুপার নাঈমা সুলতানা।


জানা গেছে, ৫ বছরের শিশু আয়াতকে গত ১৫ নভেম্বর মকতবে যাওয়ার পথে অপহরণ করে তাদের সাবেক ভাড়াটিয়া আবির আলি । এ বিষয়ে সেদিন রাতে ইপিজেড থানায় নিখোঁজ ডায়েরি করেন আয়াতের বাবা সোহেল রানা। পিবিআই ঘটনাতদন্তের একপর্যায়ে ঘাতক আবিরকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে আকমল আলী গেট এলাকা থেকে আয়াতের ৬ টুকরো খণ্ডবিখণ্ড লাশ উদ্ধার করা হয়।


পিবিআই জানায়, ঘাতক আবির আলী আগে শিশু আয়াতের দাদার বাড়িতে ভাড়াটিয়া ছিল৷ একটি পোশাক কারখানায় কাজ করা আবির গত ১৫ নভেম্বর আয়াতকে অপহরণের চেষ্টা চালালে সে চিৎকার করে উঠে৷ সে সময় আবির শ্বাসরোধ করে আয়াতকে হত্যা করে৷ এরপর আয়াতের নিথর দেহ ঘাতক আবির তার বাসায় নিয়ে গিয়ে ৬ টুকরো করে দুটি ব্যাগে ভরে রাখে৷ পরদিন ১৬ নভেম্বর সেই দেহের টুকরোগুলো বেড়িবাঁধ সংলগ্ন খালে ফেলে দেয়।


এদিকে শিশু আয়াতের  খন্ডবিখন্ড লাশ উদ্ধারের পর এলাকায়  চলছে শোকের মাতম। আয়াতের মা-বাবা ও স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে আশপাশের পরিবেশ। শিশু এ  ঘটনায় ইপিজেডসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


সারাদেশ এর আরও খবর: